Seminar : Legal profession in Bangladesh : prospects and challenges

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য আইন ও মানবাধিকার বিভাগ আয়োজিত "Legal profession in Bangladesh : prospects and challenges" সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত ।


আজ ২ ই এপ্রিল বরেন্দ্র বিশ্ববিদ্যালয় কর্তৃক স্নাতক পর্যায়ের শিক্ষার্থীদের জন্য "Career planing" এর অংশ হিসেবে "Legal profession in Bangladesh : prospects and challenges"- শিরোনামে দিনব্যাপী একটি কর্মশালা অনুষ্ঠিত হয় । উক্ত কর্মশালায় অংশগ্রহন করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন ও মানবাধিকার বিভাগের শেষ সেমিস্টারের শিক্ষার্থীরা ।

 উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ কে.এম শহীদ আহমেদ judge (District & sessions judge নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২, রাজশাহী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ এমদাদুল হক রিপন (Additional District & Sessions Judge, Bogra) এবং মোঃ জে.এম মেজবাহুল হক((Joint District & Sessions Judge,Rajshahi)  আরও উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা অধ্যাপক ড. এম. সাইদুর রহমান খান, উপাচার্য অধ্যাপক ড.এম.ওসমান গনি তালুকদার, উপ-উপাচার্য অধ্যাপক ড. নূরুল হোসেন চৌধুরী, রেজিষ্ট্রার শামীম আহসান, আইন ও মানবাধিকার বিভাগের কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মোঃ আনিছুর রহমান সহ শিক্ষক, শিক্ষার্থী বৃন্দ।

উক্ত কর্মশালায় অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীরা বাংলাদেশের আইন পেশার বিভিন্ন দিক সম্বন্ধে জ্ঞান লাভ করে। প্রধান অতিথি বলেন সবচেয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে যারা আইন পেশার সাথে জড়িত এবং প্রত্যেকেই আইনের কাছে জবাবদিহি করতে হবে। কর্মশালা শেষে ইতিপূর্বে অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা অধ্যাপক ড. এম. সাইদুর রহমান খান।

© Copyright 2015 Varendra University | Developed by IT Department, Varendra University.