Discusion on Anti-Terrorism

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে জঙ্গিবাদ সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

 

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ৪ সেপ্টেম্বর রোজ রবিবার সকাল ১০.৩০ মিনিটে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ওসমান গনি তালুকদার, উপ-উপাচার্য প্রফেসর ড. নূরুল হোসেন চৌধুরী, এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব মো: শামীম আহসান পারভেজ, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. তারিক সাইফুল ইসলাম, সমাজ বিজ্ঞান বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপÍ) জনাব মুহাম্মদ রায়হান ফেরদৌস এবং প্রক্টর  জনাব মোঃ আকরাম হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আলোচনা সভায় মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্জ্ব মাওলানা মো: আইয়ুব আলী, ইমাম, নবাব আব্দুল লতিফ হল, রা:বি:। তিনি ইসলামের দৃষ্টিতে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রসঙ্গে আলোচনা করেন। তাঁর মতে, জঙ্গিবাদ ও সন্ত্রাস এমন একটি সংকট যা সমাজকে কলুষিত করে, মানবিক ও সামাজিক মূল্যবোধের কাঠামোকে ধ্বংস করে বিশ্ব শান্তিকে বিনষ্ট করে। তিনি এই সংকট দূর করার লক্ষ্যে সন্তানদের সংঙ্গে বন্ধুত্বসুলভ আচরণ করার পরামর্শ দেন।

Notices

© Copyright 2015 Varendra University | Developed by IT Department, Varendra University.