Admission Test Spring-2017

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ৭ জানুয়ারি শনিবার, স্প্রিং-২০১৭ সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে বিকাল ৩.৪০ মিনিট পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ লিখিত পরীক্ষা গ্রহণ করে।

সকাল ৯টা থেকে আইন ও মানবাধিকার বিভাগের লিখিত পরীক্ষার মাধ্যমে এই ভর্তি পরীক্ষা আনুষ্ঠানিকভাবে শুরু হয় এবং পর্যায়ক্রমে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রোনিক ইঞ্জিনিয়ারিং (ইইই), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই), জার্নালিজম কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ, অর্থনীতি, ব্যবসায় প্রশাসন,ফার্মেসী, সমাজ বিজ্ঞান এবং সর্বশেষ ইংরেজি বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিভিন্ন স্থান থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পদচারনায় বিশ্ববিদ্যালয় চত্বর প্রাণবন্ত হয়ে ওঠে। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের সাবেক হাই কমিশনার প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান, উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার, উপ-উপাচার্য প্রফেসর ড. নূরুল হোসেন চৌধুরী ভর্তি পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেন।

পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা আগামী ৮ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত ভর্তি হতে পারবেন এবং আগামী ১৪ জানুয়ারি থেকে উক্ত সেমিস্টারের ক্লাশ শুরু হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং ওয়েবসাইটে (vu.edu.bd) পাওয়া যাবে।

উল্লেখ্য যে, রাজশাহীর প্রথম সরকার অনুমোদিত বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসেবে ২০১২ সালের ১৪ মার্চ মাত্র ৮৭ জন শিক্ষার্থী নিয়ে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে এবং গত ফল সেমিস্টার (২০১৬) পর্যন্ত শিক্ষার্থী সংখ্যা দাঁড়ায় প্রায় ৪০০০।

 

© Copyright 2015 Varendra University | Developed by IT Department, Varendra University.