Parents Day Spring-2017

আজ ১৮ মার্চ ২০১৭ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের কাজলা ভবনে সকাল ১০টায় ‘প্যারেন্টস ডে’ শিরোনামে অভিভাবকদের সঙ্গে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও শিক্ষকদের মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান, উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. নূরুল হোসেন চৌধুরী, সমাজবিজ্ঞান বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, আইন ও মানবাধিকার বিভাগের  কো-অর্ডিনেটর প্রফেসর ড. মো: আনিসুর রহমান, জার্নালিজম কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের  কো-অর্ডিনেটর জনাব মো: মশিহুর রহমানসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয় এবং বিভাগ সম্পর্কিত তথ্য অভিভাবকদের সামনে তুলে ধরা হয়। এরপর অভিভাবকরা তাদের মতামত তুলে ধরেন এবং বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রাজনীতি ও মাদকমুক্ত ক্যাম্পাসের প্রশংসা করেন।  প্রফেসর ড. সাইদুর রহমান খান বলেন, ‘ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বলতে শুধু সিলেবাসের শিক্ষাই নয় বরং পুঁথিগত শিক্ষার পাশাপাশি অন্যান্য জ্ঞানের চর্চাও এই বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্য। বরেন্দ্র বিশ্ববিদ্যালয় এরকম শিক্ষা প্রদান করতেই দক্ষ ও মেধাবী শিক্ষক নিয়োগ দিয়ে থাকে। ’
উল্লেখ্য বরেন্দ্র বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষকদের সঙ্গে অভিভাবকদের এ-রকম মত-বিনিময় সভার আয়োজন নিয়মিতভাবেই করে থাকে।

© Copyright 2015 Varendra University | Developed by IT Department, Varendra University.