বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে স্প্রিং-২০১৮ সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ৭ জানুয়ারি ২০১৮ রোজ রবিবার, স্প্রিং-২০১৮ সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে বিকাল ৩.৪০ মিনিট পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ লিখিত পরীক্ষা গ্রহণ করে।

সকাল ৯টা থেকে ব্যবসায় প্রশাসন বিভাগের লিখিত পরীক্ষার মাধ্যমে এই ভর্তি পরীক্ষা আনুষ্ঠানিকভাবে শুরু হয় এরপর পর্যায়ক্রমে সমাজ বিজ্ঞান, ফার্মেসী, ইংরেজি, ফলিত পরিসংখ্যান, আইন ও মানবাধিকার, রাষ্ট্রবিজ্ঞান, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রোনিক ইঞ্জিনিয়ারিং (ইইই), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই), জার্নালিজম কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ, অর্থনীতি, এবং সবশেষে ইসলামের ইতিহাস বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়।


বিভিন্ন স্থান থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পদচারনায় বিশ্ববিদ্যালয় চত্বর মুখরিত ছিল। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপদেষ্টা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের সাবেক হাই কমিশনার প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান, মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার, ও মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. নূরুল হোসেন চৌধুরী ভর্তিপরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেন এবং অপেক্ষারত অভিভাবকবৃন্দের সাথে মতবিনিময় করেন।
পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা আগামী ৮ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত ভর্তি হতে পারবেন এবং আগামী ১০ জানুয়ারি থেকে স্প্রিং-২০১৮ সেমিস্টারের ক্লাশ শুরু হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং ওয়েবসাইটে (www.vu.edu.bd) পাওয়া যাবে।

© Copyright 2015 Varendra University | Developed by IT Department, Varendra University.