বরেন্দ্র বিশ্ববিদ্যালয় পরিদর্শন করলেন ভারতীয় সহকারী হাই কমিশনার

গতকাল দুপুরে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের তালাইমারী ভবনে অবস্থিত আমেরিকান কর্নার রাজশাহী পরিদর্শন করেন ভারতীয় সহকারী হাই কমিশনার জনাব সঞ্জিব কুমার ভাটি। এ সময় তার সঙ্গে ছিলেন বিকাশ গুপ্তা, অ্যাটাচে, ভারতীয় সহকারী হাই কমিশন। 

শুরুতেই তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। সে সময় উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান, উপ-উপাচার্য প্রফেসর ড. রাশেদুল হক, রেজিস্ট্রার ড. মো. মহিউদ্দীন ও ফার্মেসী বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড. একরামুল ইসলাম। জনাব সঞ্জিব কুমার ভাটি তাদেঁর সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর তিনি কর্নার ঘুরে দেখেন। তাকে কর্নার বিষয়ক বিভিন্ন তথ্য প্রদান করেন আমেরিকান কর্নার রাজশাহীর কো-অর্ডিনেটর ফাহমিদা আক্তার।

মুক্ত আলোচনার আয়োজনে জনাব সঞ্জিব কুমার ভাটি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয়সমূহ,  পাঠদান, পরিকল্পনা সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন। পাশাপশি তিনি ভারতের বিভিন্ন বিশ্ববিদ্যালয় সম্পর্কে তুলে ধরেন। ভবিষ্যতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সাথে বিভিন্ন কর্মসূচির ব্যাপারেও তিনি আশা প্রকাশ করেন। 

মুক্ত আলোচনা শেষে ভারতীয় সহকারী হাই কমিশনার জনাব সঞ্জিব কুমার ভাটি ও তার সহযোগীর হাতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপহার তুলে দেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান এবং উপ-উপাচার্য প্রফেসর ড. রাশেদুল হক।

© Copyright 2020 Varendra University | Developed by IT Office, Varendra University.