বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে “Summer 2021 Orientation Program and Certificate Awarding Ceremony (Online Program)” অনুষ্ঠিত।

গত ০৫ আগস্ট, ২০২১ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের উদ্যোগে অনলাইনে “Summer 2021 Orientation Program and Certificate Awarding Ceremony (Online Program)” অনুষ্ঠিত হয়েছে। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো: শহীদুর রহমান। উপস্থিত ছিলেন বিভাগের সকল শিক্ষকবৃন্দ, ২৭ তম ব্যচের নবাগত ছাত্র-ছাত্রী এবং বিভাগ আয়োজিত অনলাইন আয়োজনে অংশগ্রহনকারী বিভিন্ন সেমিস্টারের ছাত্র-ছাত্রীরা।

পুরো অনুষ্ঠানটি বিভাগের সহকারী অধ্যাপক আবু জাফর মোঃ সাদী এবং সহকারী অধ্যাপক হিশাম মোঃ নাজেরের সঞ্চালনায় তিনটি পর্বে সম্পন্ন হয়।

আয়োজনের প্রথম পর্বে নানা আয়োজনের মাধ্যমে নবাগত ছাত্র-ছাত্রীদের বরন করে নেওয়া হয় এবং তারা তাদের বিশ্ববিদ্যালয় জীবনের নতুন অভিজ্ঞতা গুলো বিভাগের সামনে উপস্থাপন করে।

দ্বিতীয় পর্বে ২০২০ সালে বিভাগ আয়োজিত নানা অনলাইন কার্যক্রমে বিভিন্ন সেমিস্টারের ছাত্র-ছাত্রীদের সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে অংশগ্রহনের স্বীকৃতিস্বরুপ তাদের সার্টিফিকেট প্রদান করা হয়। 

তৃতীয় পর্বে বিভাগের শিক্ষকবৃন্দ নবাগত ছাত্র-ছাত্রীদের মাঝে বিভাগ সম্পর্কিত নানা গুরুত্বপূর্ণ বিষয় উপস্থাপন করেন।

সর্বশেষ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর মো: শহীদুর রহমানের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়। সমাপনী বক্তব্যে প্রফেসর মো: শহীদুর রহমান স্যার সবার মাঝে তার মূল্যবান দিকনির্দেশনাগুলো তুলে ধরেন এবং সবাইকে ধন্যবাদজ্ঞাপন করেন। 

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.