বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ধর্মীয় সম্প্রীতি, যুবশক্তি এবং বহুতত্ব বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

সমাজে বিভিন্ন জাতি, ধর্ম ও বর্ণের মানুষের বসবাস। সবারই সমানভাবে বাঁচার অধিকার আছে। সাম্প্রদায়িক উগ্রবাদ এবং সহিংসতা সে অধিকারকে অস্বিকার করে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। উগ্রবাদ এবং সহিংসতার কারন চিহ্নিত করে কিভাবে সমাজ থেকে উগ্রবাদ, সহিংসতা দূর করা যায় এবং একটি সহিষ্ণু পরিবেশ সৃষ্টি করে একটি সম্প্রীতিপূর্ণ বাসযোগ্য দেশ তথা পৃথিবী গড়ে তোলা যায়-যা আজ দিনব্যাপি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিজনেস ক্লাব ও ইউএসএইড এর যৌথ উদ্যেগে ধর্মীয় সম্প্রীতি, যুবশক্তি এবং বহুতত্ব শীর্ষক সেমিনারে বিশিষ্ট বক্তারা তাদের আলোচনায় তুলে ধরেন।
বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ভবনে উক্ত সেমিনার উদ্বোধন করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. ওসমান গনি তালুকদার। মূল আলোচক ছিলেন প্রোগ্রাম কো-অর্ডিনেটর সাইদুল হক তানজিম। অতিথি আলোচক ছিলেন বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের সহকারী অধ্যাপক জনাব শাহরিয়ার হোসেন তালুকদার।
সেমিনারটি সভাপতিত্ব করেন বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের প্রধান প্রফেসর ড. শেখ মতিউর রহমান। উপস্থিত ছিলেন বিভাগের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রছাত্রীবৃন্দ।
সেমিনারের প্রধান আকর্ষন ছিলেন তারকাক্ষ্যত কৌতুক অভিনেতা আবু হেনা রনি।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.