বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগে দিনব্যাপী সার্টিফিকেট কোর্স Fundamentals of Portfolio Management অনুষ্ঠিত

গত ২৮ সেপ্টেম্বর, ২০১৯; শনিবার সেন্টার ফর এক্সেলেন্স, ব্যবসায় প্রশাসন বিভাগ, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম)-এর যৌথ উদ্যোগে দিনব্যাপী সার্টিফিকেট কোর্স Fundamentals of Portfolio Management অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীদের বাস্তবমুখী বিনিয়োগ –শিক্ষাদান, পোর্টফলিও নির্বাচন, এবং বিনিয়োগ ঝুঁকি কমানোর বিভিন্ন কলাকৌশলসহ বাংলাদেশের ক্যাপিটাল মার্কেটের বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

ব্যবসায় প্রশাসন এবং আইন ও মানবাধিকার অনুষদের সম্মানিত ডিন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের মাননীয় বিভাগীয় প্রধান প্রফেসর ড. শেখ মতিউর রহমানের সভাপতিত্বে এই অনুষ্ঠানের শুরু হয় সকাল ০৯:৩০ টায়। দিনব্যাপী এই কোর্স চারটি সেশনে বিভক্ত ছিল। প্রথম দুটি সেশন পরিচালনা করেন এস. এম. সালেমা কালবিন, প্রভাষক, বিআইসিএম এবং শেষ দুটি সেশন পরিচালনা করেন তাসরুমা চৌধুরী, সহকারী অধ্যাপক, বিআইসিএম।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং এবং একাউন্টটিং মেজরের মোট ৩৭ জন ছাত্র-ছাত্রী এই কোর্সে অংশগ্রহণ করেন। দিনব্যাপী এই সার্টিফিকেট কোর্সের সমন্নয়ক হিসেবে দায়িত্বে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক জনাব রেজাউল করিম। বিকেল ৫:৩০ টায় ছাত্র-ছাত্রীদের অনুভুতি প্রকাশ, সনদপত্র বিতরণ এবং সভাপতির ধন্যবাদ বক্তৃতার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.