বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ক্লাবের কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০২০ এর নির্বাচন গত ১৮ নভেম্বর ২০১৯ সোমবার বিশ্ববিদ্যালয়ের কাজলা ভবনের ১০৬ ও ১০৭-১০৮ নম্বর কক্ষে অনুষ্ঠিত হয়ছেে । সকাল ১০:৩০ মনিটিে ভোট গ্রহণ শুরু হয় এবং বেলা ১২:০০ ঘটিকা র্পযন্ত ভোট গ্রহণ চলে । 

এই নির্বাচনে প্রধান ৬টি পদে মোট ১৩ জন র্প্রাথী যথাক্রমে সভাপতি পদে সোহেল রানা, শামিম আহমেদ ও জুবায়ের আকরাম, সহ-সভাপতি পদে হোসাইন আহমেদ, সাধারণ সম্পাদক পদে মো. পারভেজ হাসান, রায়হান রোহান ও আবদুল্লাহ্ নাসের রহমানী, সাংগঠনকি সম্পাদক (পুরুষ) পদে সুমন রেজা ও মো. মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক (নারী) পদে সাদিয়া ইসলাম শামা ও ফাইরুজ আতকিয়া, কোষাধ্যক্ষ পদে সিরাজুম মহসিনা ও নাহিদুর রহমান প্রতিদ্বন্দ্বিতা করে ।
এই নির্বাচনে বিভাগের কো- অর্ডিনেটর প্রফসের ড. মো. সিদ্দিকুর রহমান নির্বাচন পর্যবেক্ষক, সহকারী অধ্যাপক মোছা. শারমীন আক্তার প্রধান নির্বাচন কমশিনার ও বিভাগের শিক্ষক মোছা. তানিয়া মাহজাবিন, মো.  আরিফুল ইসলাম, রওনক আরা পারভীন ও মো. বকুল হোসেন নির্বাচন কমশিনার হিসাবে দায়িত্ব পালন করেন। ভোটগ্রহণ শেষে বিভাগের কো-অর্ডিনেটর প্রফসের ড. মো. সিদ্দিকুর রহমান নির্বাচনের ফলাফল ঘোষণা করনে । এই নির্বাচনে সভাপতি পদে সোহেল রানা, সহ-সভাপতি পদে হোসাইন আহমেদ, সাধারণ সম্পাদক পদে মো. পারভেজ হাসান, সাংগঠনিক সম্পাদক (পুরুষ) পদে সুমন রেজা, সাংগঠনিক সম্পাদক (নারী) পদে সাদিয়া ইসলাম শামা ও কোষাধ্যক্ষ পদে সিরাজুম মুহসিনা জয়লাভ করে এবং বিভাগের কো-অর্ডিনেটর প্রফসের ড. মো. সিদ্দিকুর রহমান নির্বাচিত সকলকে অভিনন্দন জানান।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.