বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষা ও স্কলারশিপ বিষয়ক সেমিনার

গত ১৭ ই ডিসেম্বর বিকাল ৪ টায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অ্যানেক্স ভবন চত্বরে রাজশাহীস্থ বরেন্দ্র বিশ্ববিদ্যালয় এর ক্যারিয়ার সেন্টারের উদ্যোগে ভারতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষা ও স্কলারশিপ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহীস্থ সহকারী ভারতীয় হাই কমিশনার সঞ্জিব কুমার ভাটি। 

সভাপতিত্ব করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. এম ওসমান গনি তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের  রেজিস্ট্রার ড. মো. মহিউদ্দীন, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শাহিদুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. মতিউর রহমান। ক্যারিয়ার সেন্টারের কো-অর্ডিনেটর প্রফেসর ড. কামরুজ্জামান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান ড. মো. হাবিবুল্লাহ এবং কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড. মো. খাদেমুল ইসলাম মোল্লাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথি জনাব সঞ্জিব কুমার ভাটি ও অন্যান্য সদস্যবৃন্দ শিক্ষার্থীদের ভারতের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে উচ্চতর ডিগ্রি অর্জনে আগ্রহীদের স্কলারশিপ ও অন্যান্য সুযোগ সুবিধা সম্পর্কে ধারণা দেন। সেমিনারে পাওয়ার প্রেজেন্টেশনের ম্যাধ্যমে শিক্ষার্থীদের সামনে তথ্য উপস্থাপন করা হয়।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.