আন্ত বিশ্ববিদ্যালয় বিজনেস প্ল্যান কম্পিটিশন-২০২০ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

গত ২৪ জানুয়ারি ২০২১ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগ কর্তৃক আয়োজিত দু’দিনব্যাপি পাওয়ার আপ আন্ত বিশ্ববিদ্যালয় অনলাইন বিজনেস প্ল্যান কম্পিটিশন-২০২০ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. কানিজ হাবিবা আফরিন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. এম ওসমান গনি তালুকদার, ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. তারিক সাইফুল ইসলাম এবং ভারপ্রাপ্ত উপ-উপাচার্য প্রফেসর শহিদুর রহমান। যুক্ত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মহিউদ্দীন, প্ল্যান কম্পিটিশন-২০২০ এর সম্মানিত বিচারকমন্ডলীসহ বিভিনড়ব অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে সংযুক্ত প্রতিযোগীবৃন্দ। 

পাওয়ার আপ আন্ত বিশ্ববিদ্যালয় অনলাইন বিজনেস প্ল্যান কম্পিটিশন-২০২০ এ আটাশটি বিশ্ববিদ্যালয়ের টিম অংশ গ্রহণ করে। প্রাথমিকভাবে নির্বাচিত হয় সাতটি দল। তিনটি দল চূড়ান্তভাবে নির্বাচিত হয়। তাদের মধ্যে বিজয়ী হয় বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনলিজির টিম জিরো, ১ম রানার আপ হয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে হ্যাডব্যাক কোডবেলাস দল এবং ২য় রানার আপ হয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয় থেকে রেইনবো ওয়ারিউর দল। 

অনুষ্ঠানের শেষ পর্যায়ে সম্মানিত বিচারকমন্ডলীদের ভার্চুয়াল সম্মাননা ক্রেস্ট তুলে দেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন বিভাগের সভাপতি ড. কানিজ হাবিবা আফরিন। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমান খান, ভারপ্রাপ্ত উপাচার্য এবং উপ-উপাচার্যের হাতে ভার্চুয়াল সম্মাননা ক্রেস্ট তুলে দেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. এম ওসমান গনি তালুকদার। 

পরিশেষে বিভাগের বিভাগীয় প্রধান ড. কানিজ হাবিবা আফরিন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আন্ত বিশ্ববিদ্যালয় বিজনেস প্লান কম্পিটিশন-২০২০ এর সমাপ্তি ঘোষণা করেন।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.