ফার্মেসী বিভাগের বসন্তবরণ ১৪২৭

ঋতুরাজ বসন্তকে বরণ করতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ফার্মা-বি ক্লাব পাঁচদিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে । এর মধ্যে প্রথম দুইদিন ১২-১৩ ফেব্রুয়ারি ছিলো ডিপার্টমেন্টে আলপনা করা যাতে ফার্মা-বি ক্লাবের নবগঠিত ১২ তম এক্সিকিউটিভ কমিটি দায়িত্ব পালন করে ।

পরবর্তীতে গত ১লা ফাল্গুন ১৪২৭ (১৪ ফেব্রুয়ারি ২০২১) বেলা ১২ টায় ভার্চুয়াল প্লাটফর্ম মাইক্রোসফট টিমস এর মাধ্যমে একটি মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয় । উক্ত অনুষ্ঠান ১১ তম ব্যাচের শিক্ষার্থী রুখশানা রুবাইয়া স্মরণীর উপস্থাপনায় ফার্মেসী বিভাগের সহকারি অধ্যাপক সিমিন শবনম লোপার গানের মাধ্যমে শুরু হয় । পরবর্তীতে ১৩ম ব্যাচের শিক্ষার্থী সৃষ্টি রহমান এবং বিভাগের প্রোগ্রাম অফিসের সিনিয়র এক্সিকিউটিভ তানজিলা জিনাত একটি করে গান উপহার দেয় । সাংষ্কৃতিক পর্বের  শেষে ১১ তম শিক্ষার্থী ব্যাচের রাশনা শারমিন আরাধনা নৃত্য প্রদর্শন করে । এরপর উপস্থিত সকল ফ্যাকাল্টি মেম্বাররা শিক্ষার্থীদের সাথে বসন্তের শুভেচ্ছা ও ভাববিনিময় করেন । ফার্মা-বি ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট বিভাগের প্রভাষক জ্যোতির্ময় বর্মন তার বক্তব্যে বসন্তবরণ অনুষ্ঠানের সাথে সংশ্লিষ্ট শিক্ষার্থীদের ধন্যবাদ জানান । পরিশেষে বিভাগের কো-অর্ডিনেটর ড. তারান্নুম নাজ বক্তব্য প্রদান করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।   

এছাড়াও ১৫-১৬ ফেব্রুয়ারি ব্যাপী বাংলা কবিতা আবৃতি প্রতিযোগিতা ও ফটো কনটেস্ট এর আয়োজন করা হয়েছে, যাতে বিজয়ীদের মধ্যে ফার্মা-বি ক্লাবের পক্ষ থেকে পুরষ্কার দেয়া হবে ।  

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.