প্রফেসর ড. মোখলেসুর রহমান বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও কোষাধ্যক্ষ নিযুক্ত

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে কোষাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে নিযুক্ত হলেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. মোখলেসুর রহমান। গত  ৭ মার্চ ২০২১ বিশ্ববিদ্যালয় প্রশাসন  তাঁকে  কোষাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে নিয়োগ দেয়। 
প্রফেসর ড. মোখলেসুর রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বানিজ্য অনুষদের সাবেক ডীন ও ব্যবস্থাপনা বিভাগের সাবেক সভাপতি। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্বসহ বিশ্ববিদ্যালয়ের নানান প্রশাসনিক পদে দীর্ঘ সময় ধরে দায়িত্ব পালন করেছেন। তিনি বগুড়ায় অবস্থিত পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর উপাচার্যের দায়িত্বও পালন করেন। তিনি ইন্সটিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন(আইবিএ)এর সাবেক পরিচালক, রাজশাহী শিক্ষা বোর্ডের বোর্ড কমিটির সাবেক সদস্য, ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের গভর্নিং বডির সদস্য, রাজশাহী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল এর সদস্য । এছাড়াও তিনি পরীক্ষা কমিটির সদস্য হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ইসলামিক বিশ্ববিদ্যালয় ও ভারতের তামিলনাড়– রাজ্যের মাদুরাই কামারাজ বিশ্ববিদ্যালয় এ দায়িত্বরত ছিলেন। 
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে তাঁর শিক্ষকতা জীবন শুরু হয়। এ বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগ থেকে তিনি যথাক্রমে স্নাতক, স্নাতকোত্তর ও পিএইচডি ডিগ্রি অর্জন করেন। 
নবনিযুক্ত কোষাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মোখলেসুর রহমানকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্বাহী পরিচালক জনাব  মো. শামীম আহসান পারভেজ, প্লানিং অ্যান্ড ডেভেলপমেন্টের সহকারী পরিচালক জনাব সিরাজুর রহমানসহ সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্মকর্তারা।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.