Varendra University

নির্মাণাধীন স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্টের চেয়ারম্যান

আজ ১৭ জানুয়ারি ২০২২, সকাল ১১ টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত উত্তরাঞ্চলের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্টের চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান।

উল্লেখ্য, একটি আধুনিক ও আন্তর্জাতিক মানসম্পন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস নির্মাণের মহাপরিকল্পনার আলোকে রাজশাহী জেলার পবায় খড়খড়ি বাইপাস এলাকায় প্রায় ৪০ বিঘা জায়গাজুড়ে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস নির্মাণের কাজ এগিয়ে চলছে।

যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে তিনি বিশ্ববিদ্যালয়ের মহাপরিকল্পনা অনুযায়ী সার্বিক কার্যক্রম ও নির্মাণ অবস্থার অগ্রগতি নিয়ে সংশ্লিষ্টদের সাথে আলোচনা করেন এবং দিকনির্দেশনা প্রদান করেন। সে সময় উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম ওসমান গনি তালুকদার,

বরেন্দ্র বিশ্ববিদ্যালয় স্থায়ী ক্যাম্পাস নির্মাণের প্রজেক্ট ডিরেক্টর একেএম এবাদত হোসেন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্টের সহকারী পরিচালক মো. সিরাজুর রহমানসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

নির্মাণাধীন স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন শেষে জনাব হাফিজুর রহমান খান বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান ও কোঅর্ডিনেটরদের সাথে মতবিনিময় করেন। মধ্যাহ্নভোজের মধ্যে দিয়ে এই মতবিনিময়ের পরিসমাপ্তি ঘটে।