Varendra University

রুয়েটে আয়োজিত আন্তর্জাতিক কর্মশালায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইইই ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের অভাবনীয় সাফল্যয

গত ১০ ও ১১ই মার্চ,২০২২ তারিখে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত দুইদিন ব্যাপী International Symposium on ICT (ISICT) কর্মসূচিতে অংশগ্রহণকারী রাজশাহী বিশ্ববিদ্যালয়, রুয়েট, বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজিসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সাথে বিভিন্ন ইভেন্ট-এ অংশগ্রহণ করে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়-এর ইইই ডিপার্টমেন্টের কতিপয় শিক্ষার্থীবৃন্দ। উক্ত কর্মশালায় প্রজেক্ট কম্পিটিশন ইভেন্টেএ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগ -এর Team Ak22, VU প্রথম স্থান অধিকার করে ও পুরস্কার স্বরূপ ১৫০০০ হাজার টাকার প্রাইজমানি পায়।

এছাড়াও কুইজ কম্পিটিশনে পুরস্কার লাভ করেন পারভেজ আক্তার কাজল (সেকেন্ড রানার আপ, ৭ম সেমিস্টার) এবং মোঃ মোরসালিন (স্পেশাল প্রাইজ, ৭ম সেমিস্টার)।

প্রজেক্ট কম্পিটিশনে বিজয়ীদলকে পুরস্কার তুলেদেন পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সম্মানিত সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন। সে সময় উপস্থিত ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রসম্মানিত উপাচার্য প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম শেখ, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর-এর মহাপরিচালক জনাব মোহাম্মাদ মুনীর চৌধুরীসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।