বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ছোট্ট স্বপ্ন’-এর উদ্যোগে পথ শিশুদের নিয়ে ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে স্বেচ্ছাসেবী  সংগঠন ‘ছোট্ট স্বপ্ন’-এর উদ্যোগে পথ শিশুদের নিয়ে ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ


বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে স্বেচ্ছাসেবী  সংগঠন ‘ছোট্ট স্বপ্ন’-এর উদ্যোগে পথশিশুদের নিয়ে ২১ অক্টোবর সকাল ৮.৩০ মিনিট হইতে ৫.৩০ মিনিট পর্যন্ত তালাইমারী শহীদ মিনার সংলগ্ন পদ্মা পাঠাগারের পাশে ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর নূরুল হেসেন চৌধুরী। এছাড়া আরও উপস্থিত ছিলেন ছোট্ট স্বপ্ন-এর সভাপতি মো. রাফিউল ইসলাম রাফি, সাধারণ সম্পাদক মাহফুজা আকতার মুন্নি এবং ছোট্ট স্বপ্ন-এর সদস্যসহ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পথ-শিশুদের অক্ষরজ্ঞান সম্পন্ন করার লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে গত ১৮ এপ্রিল-২০১৫ ইং ‘ছোট্ট স্বপ্ন’ যাত্রা শুরু করে। নগরীর ভদ্রা এলাকায় চালু হওয়া এক বছর মেয়াদি প্রতিষ্ঠিত এই বিদ্যালয়ে বর্তমানে ৪০জন পথশিশু পড়ালেখার সুযোগ পাচ্ছে। মেয়াদ শেষ হলে একই নামে ভিন্ন এলাকার পথশিশুদের জন্য সংগঠনটি নতুন করে কাজ করবে বলে জানিয়েছেন উদ্যোক্তরা।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.