MPH Orientation Spring-2017

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেল্থ বিভাগের স্প্রিং-২০১৭ ইং সেমিস্টারের ওরিয়েনটেশন আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০.৩০ মিনিট থেকে ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কাজলা ভবনে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. ওসমান গনি তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. নূরুল হোসেন চৌধুরী। সভাপতিত্ব করেন পাবলিক হেল্থ বিভাগের কো-অর্ডিনেটর অধ্যাপক ডা.মোঃ জাওয়াদুল হক। আরও উপস্থিত ছিলেন ডাঃ চিন্ময় কান্তি দাস, (সহযোগী অধ্যাপক, রাজশাহী মেডিকেল কলেজ), ডা: এটিএম ফখরুল ইসলাম,(সহযোগী অধ্যাপক, নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ, সিরাজগঞ্জ), ডা: ইন্তেখাব উল আলম,(সহকারী অধ্যাপক, রাজশাহী মেডিকেল কলেজ) এবং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথি বলেন, এটি একটি ব্যতিক্রমি অনুষ্ঠান বলে মনে করেন কারণ সাধারণ ছাত্র-ছাত্রীদের মত নয়। তিনি বলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের লক্ষ্য হলো কোয়ালিটি নট কোয়ানটিটি। এখানে মানসম্মত শিক্ষা হবে যা আপনারা ভবিষ্যতে ভালো কোন প্রতিষ্ঠানে গিয়ে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নাম উজ্জ্বল করতে পারেন।

তিনি আরও বলেন যারা এই কোর্সে ভর্তি হয়েছেন তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন, উন্নতমানের ট্রেনিং এবং সাধারণ মানুষের স্বাস্থ্য সেবায় নিয়োজিত হন এই কামনা করেন।
 
প্রসঙ্গত, রাজশাহীর প্রথম সরকার অনুমোদিত বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসেবে ২০১২ সালের ১৪ মার্চ মাত্র ৮৭ জন শিক্ষার্থী নিয়ে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে এবং গত ফল সেমিস্টার-(২০১৬) পর্যন্ত শিক্ষার্থী সংখ্যা দাঁড়ায় প্রায় ৪০০০।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.