Orientation and Fresher Reception

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্প্রিং-২০১৭ সেমিস্টারে ভর্তি হওয়া প্রায় ৭০০ জন নতুন শিক্ষার্থীদের জন্য আজ রোববার ২৯ জানুয়ারি ২০১৭ রুয়েট অডিটোরিয়ামে এক জাঁকজমকপূর্ণ ওরিয়েন্টশন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান এবং অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা, প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এ.কে.এম. কামরুজ্জামান খান, (সেক্রেটারি জেনারেল, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্ট), মো: জহরুল আলম (ট্রেজারার, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্ট), মোহাম্মদ আলী দ্বীন (সদস্য, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্ট) এবং বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডীন, বিভাগীয় প্রধান ও শিক্ষকবৃন্দ ।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. নুরুল হোসেন চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টিবোর্ডের চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান বলেন, “ভবিষ্যৎ প্রজন্মকে সৌহার্দ্য শিক্ষার মাধ্যমেই মানসিক পরিপক্কতা অর্জন ও দেশের কাঙ্খিত উন্নয়ন নিশ্চিত করা সম্ভব।”
বিশেষ অতিথী হিসেবে বক্তব্য প্রদানকালে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান বলেন, “শুধু গতানুগতিক শিক্ষাই নয় বরং কল্পনা শক্তি বৃদ্ধির মাধ্যমে নিজেকে উন্নত করতে হবে।”

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.