বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ইংরেজী বিভাগের বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন

গত ০১ এপ্রিল ২০১৭ সকাল ১০টায় প্যারামাউন্ট স্কুল এ্যান্ড কলেজের মিলনায়তনে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়। দুই পর্বে বিভক্ত এই অনুষ্ঠানের ১ম পর্বে ছিল আলোচনা ও পুরষ্কার বিতরণী এবং ২য় পর্বে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আজকের বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের  প্রধান অতিথি ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান,  বিশেষ অতিথি ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাষ্টের সম্মানিত সদস্য কামরুন রহমান খান, উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার,  নির্বাহী পরিচালক মো: শামীম আহসান পারভেজ, প্যারামাউন্ট স্কুল এ্যান্ড কলেজের চেয়ারম্যান প্রফেসর কামরুন রহমান এবং প্যারামাউন্ট স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ লুতফে আরা রেহমান। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ইংরেজী বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর মো: শহীদুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন সমাজ বিজ্ঞান বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, জার্নালিজম কমিউনিকেশন এ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের কো-অর্ডিনেটর মো: মশিহুর রহমান, ন্যাচরাল সায়েন্স বিভাগের কো-অর্ডিনেটর ড. মো: কামরুজ্জামান ও অর্থনীতি বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড. তারিক সাইফুল ইসলামসহ ইংরেজী বিভাগের  সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে প্রজেক্টরের মাধ্যমে আর্ট ও ফটোগ্রাফী কম্পিটিশনের চুম্বক অংশসহ ইংরেজী বিভাগের শিক্ষার্থীদের স্বনির্মিত শর্টফিল্ম “আহার” দর্শকদের দেখানো হয়। আলোচনা পর্বে প্রধান অতিথি ইংরেজী বিভাগের শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি বিভিন্ন এক্সট্রা-কারিকুলার এ্যাক্টিভিটিজে অংশগ্রহনের ভূয়সী প্রশংসা করেন এবং শিক্ষার্থীদের শুধু ম্যান অব সাক্সেসই নয় বরং ম্যান অব ভ্যাল্যুজ হিসেবে গড়ে উঠতে বলেন। এরপর বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী প্রতিযোগীরা উপস্থিত অতিথিদের নিকট থেকে পুরষ্কার ও সার্টিফিকেট গ্রহণ করেন। ২য় পর্বে ইংরেজী বিভাগ আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.