বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন ও মানবাধিকার বিভাগের দুই কৃতি শিক্ষার্থী ELCOP আয়োজিত 18th Human Rights Summer School (HRSS) এ অংশগ্রহন

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন ও মানবাধিকার বিভাগের দুই কৃতি শিক্ষার্থী দ্রোহী ইসাহাক ও মাসরুর আব্দুল্লাহ্ আবিদ ELCOP (Empowerment through Law of the Common People) আয়োজিত 18th Human Rights Summer School (HRSS) এ অংশগ্রহনের সুযোগ পেয়েছে। মানিকগঞ্জের কৈটায় প্রশিকা হিউম্যান রাইটস ডেভেলপমেন্ট সেন্টারে (HRDC) ২৭ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর,২০১৭ পর্যন্ত ১০ দিনব্যাপী HRSS প্রোগ্রামটি অনুষ্ঠিত হবে। দেশ বিদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অসংখ্য শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করে তারা চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছে। বাংলাদেশের ৩০ জন, ভারতের ৪ জন ও নেপালের ৮ জনসহ মোট ৪২ জন শিক্ষার্থী এ প্রোগ্রামটিতে চূড়ান্তভাবে অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশের মাত্র ৫ জন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী HRSS এ অংশগ্রহণ করার বিরল সুযোগ অর্জন করেছে। তন্মধ্যে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন ও মানবাধিকার বিভাগের ১২তম সেমিস্টারের শিক্ষার্থী দ্রোহী ইসহাক ও ১১ম সেমিস্টারের শিক্ষার্থী মাসরুর আব্দুল্লাহ্ আবিদ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক এ প্রোগ্রামটিতে প্রতিনিধিত্ব করছে। তাদের এ কৃতিত্বে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় পরিবার অত্যন্ত আনন্দিত ও গর্বিত। তাদের জন্য শুভকামনা রইল।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.