ফার্মা অলিম্পিয়াড এ দ্বিতীয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের কৃতি শিক্ষার্থী দ্রোহি মোসা. মাহফুজা খাতুন ও মো. নাসিম ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মেসী অ্যালামনাই অ্যাসোসিয়েশন -এর যৌথ উদ্যোগে আয়োজিত World Pharmacist Day 25 September, 2018 -এর ফার্মা অলিম্পিয়াড ইভেন্টস এ দ্বিতীয় স্থান অধিকার করার বিরল কৃতিত্ব অর্জন করেছে।


গত ২৫ শে সেপ্টেম্বর ২০১৮ অলিম্পিয়াড প্রতিযোগিতাটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আখতারুজ্জামান। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস এর চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুক্তাদির, বাংলাদেশ ফার্মেসী কাউন্সিল এর ভাইস প্রেসিডেন্ট জনাব এম মোসাদ্দেক হোসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের চেয়ারম্যান ড. সিতেশ চন্দ্রবাশার, এবং ফার্মেসী বিভাগের ডিন ড. এস এম আব্দুর রহমান।
ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, এবং বরেন্দ্র বিশ্ববিদ্যালয় সহ দেশের মোট ১৬ টি বিশ্ববিদ্যালয় এ প্রতিযোগিতাটিতে অংশগ্রহন করে।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.