সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবলে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ নারী ফুটবল দলকে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের অভিনন্দন

“নারীর হাতে বাংলাদেশ, উন্নয়নে হাসছে বেশ” এই শ্লোগানে সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবলে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ নারী ফুটবল দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ শোভাযাত্রা বের করে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়। আজ সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের কাজলা ভবন থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রদক্ষিণ করে কাজলা ভবনে ফিরে আসে।
শোভাযাত্রায় অংশগ্রহণ করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমান খান, উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং কো-অর্ডিনেটর, বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে গত রবিবার সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবলের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। বিরতির পর প্রথম মিনিটে নেপালের দারুন একটা আক্রমণ তৎপরতার সঙ্গে প্রতিহত করেন গোলরক্ষক রুনা চাকমা। তিন মিনিট পর মাসুরা পারভীনের একমাত্র (১-০) গোলে এগিয়ে যায় বাংলাদেশ।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার শোভাযাত্রায় অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে শোভাযাত্রার সমাপ্তি ঘোষণা করেন।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.