বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

গত ১১ ফেব্রুয়ারি ২০১৯ রোজ সোমবার সকাল ১০:৩০ টায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ দক্ষিণ এশিয়ার রাজনীতিতে সার্ক তার গ্রহণযোগ্যতা হারাচ্ছে বিষয়ক এক বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে। প্লেটো ও সক্রেটিস নামের দুটো দলের এ বিতর্কে প্লেটো দল চাম্পিয়ন হয়। প্লেটো দলের সদস্যরা হলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. ফিরোজ আহমেদ, মো. আবদুল্লাহ-আল হাসান ও মো. গোলাম আজম এবং রানার-আপ দল সক্রেটিস এর সদস্যরা হলেন একই বিভাগের শিক্ষার্থী মরিয়ম মৌরি, মো. আশরাফুল ও মো. সাকিরুল ইসলাম তানিম।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান জনাব ড. মো. হাবিবুল্লাহ এর সভাপতিত্বে এবং প্রভাষক মনিরা আক্তারের সঞ্চালনায় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. রাশিদুল হক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. তারিক সাইফুল ইসলাম, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্বাহী পরিচালক জনাব শামীম আহসান পারভেজ, রেজিস্ট্রার ড. মো. মহিউদ্দীন, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শহিদুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের অন্যান্য শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বিচারক হিসেবে ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ আব্দুল আউয়াল এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ রাশিদুজ্জামান।
বিতর্কপর্ব শেষে বিজয়ী ও রানার-আপ দলের হাতে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। ক্রেস্ট ও সনদ প্রদান করেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো. রাশিদুল হক।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.