আন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট ‘ফার্মেসী প্রিমিয়িার লীগ (পিপিএল)-২০১৯’

বরেন্দ্র বিশ্ববিদ্যালয় এর ফার্মেসী বিভাগে ‘ফার্মা-বি ক্লাবের আয়োজনে ৫ম বারের মত হয়ে গেল আন্ত:বিভাগ টুর্নামেন্ট ফার্মেসী প্রিমিয়ার লীগ (পিপিএল)-২০১৯’

গত ৩০ এপ্রিল বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ফাইনাল ম্যাচ ও সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নামে পিপিএল-২০১৯ আসরের। ফাইনাল ম্যাচ ও সমপানী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফার্মেসী বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড. মো: একরামুল ইসলাম এবং আরও উপস্থিত ছিলেন উক্ত বিভাগের শিক্ষক-শিক্ষিকাসহ বিভিন্ন সেমেস্টারের শিক্ষার্থীরা।

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ‘জুবেরী’ মাঠে ২০ এপ্রিল থেকে শুরু হওয়া এই আয়োজনে মোট ৭ টি দল দুই গ্রুপে বিভক্ত হয়ে টুর্নামেন্ট মাঠে গড়ায়। প্রথম রাউন্ড শেষে দুই গ্রুপ হতে সেরা ২টি করে মোট ৪ টি দল সেমিফাইনাল খেলার সুযোগ পায়। সেমিফাইনালের প্রতিদ্বন্দীতাপূর্ণ লড়াই শেষে ১ম সেমেস্টারের নিয়ে গড়া ‘Team Dream Crushers’এবং (২য়+৩য়) সেসেস্টার নিয়ে গড়া Team Gladiators ফাইনালের মঞ্চে মুখোমুখি হয়। রোমাঞ্চকর ফাইনালে ১০ রানের জয় পেয়ে চ্যাম্পিয়ন হয় Team Gladiators এবং রানার্সআপ হয় Team Dream Crushers । ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় Team Gladiators এর ইমি। টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী Team Dream Crushers এর মিলন এবং সর্বোচ্চ উইকেট শিকারীর পুরস্কার সমান সংখ্যক উইকেট বিবেচনায় ৪ জনকে যৌথভাবে প্রদান করা হয়। সমাপনী অনুষ্ঠানের বিশেষ অতিথিসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকাগণ ট্রফি ও পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন।

উল্লেখ্য পুরো আয়োজনের মূল দায়িত্বে ছিলেন ফার্মেসী বিভাগের শিক্ষক এ.এস.এম সাখাওয়াত হোসেন ও মো: মনিরুজ্জামান  এবং ফার্মা-বি ক্লাবের কমিটির সকল সদস্যগণ।

© Copyright 2021 Varendra University | Developed by IT Office, Varendra University.